খেলাধুলা সুস্থ বিনোদন ও অনাবিল আনন্দের এক উৎস: খালিদ মাহমুদ চৌধুরী

খেলাধুলা সুস্থ বিনোদন ও অনাবিল আনন্দের এক উৎস—নৌপরিবহন প্রতিমন্ত্রী

সচিবালয় প্রতিনিধি

ঢাকা, লিগ্যাডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  বলেছেন, খেলাধুলা সুস্থ বিনোদন ও অনাবিল আনন্দের এক উৎস। খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের পথ থেকে দূরে রাখা সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে একতা গড়ে তোলে আমরা দেশকে আরো এগিয়ে নিতে চাই।

প্রতিমন্ত্রী আজ ঢাকায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় খেলার মাঠে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ভোলা নাথ দে, বিআইডব্লিউটিএ’র সদস্য (পরিকল্পনা ও পরিচালন) মোঃ শহিদুল ইসলাম, সদস্য (অর্থ) মোঃ নূরুল আলম এবং সদস্য (প্রকৌশল) মোঃ গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা কর্মকর্তা-কর্মচারীদের নির্মল আনন্দ ধারায় ও কর্মপ্রেরণায় উজ্জীবিত করে এবং তাদের মধ্যে সৌহার্দ ও সম্প্রীতি বৃদ্ধি করে। তিনি বলেন, খেলাধুলার পাশাপাশি বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা-কর্মচারীরা দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিক পালন করবে।
ক্রীড়া প্রতিযোগিতায় বিআইডব্লিউটিএ’র ১৭টি বিভাগের প্রায় ৫০০ প্রতিযোগি ৪২টি ইভেন্টে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *