লামায় দুস্থ মানুষদের খাদ্য সামগ্রী দিলেন মহেন্দ্র বড়ুয়া দম্পত্তি

মো. নুরুল করিম আরমান, লামা প্রতিনিধি

বান্দরবান : প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত কয়েক মাস ধরে বান্দরবানের লামা উপজেলায় গৃহবন্দী হয়ে জীবিকা হারিয়ে খুব কষ্টে কর্মহীন দিন অতিবাহিত করছেন দুস্থ ও শ্রমজীবিরা। ঠিক সেই মুহুর্তে এসব মানুষের পাশে দাঁড়ালেন উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দরদরী গগন মাষ্টার পাড়ার বাসিন্দা সমাজ সেবক মহেন্দ্র বড়ুয়া ও তার সহধর্মীনি সেফালি প্রভা বড়ুয়া। তারা ব্যক্তিগত তহবিল থেকে বাড়ীর আশপাশের দুস্থ ৫০ পরিবারের হাতে চাল, ডাল, আলু, তেল, সাবান, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন। মঙ্গলবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী তুলে দেন তারা।

খাদ্য সামগ্রী পেয়ে দারুন খুশি মাইক্যচিং মার্মা, মাইঞো চিং মার্মা, মাসানু মার্মা, জয়নব বেগম ও আমেনা বেগম। তারা বলেন, করোনা ভাইরাসের প্রভাবে দীর্ঘ দিন ধরে পরিবারের সদস্যদের নিয়ে কস্টে দিন কাটাচ্ছি। এই মুহুর্তে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করায় মহেন্দ্র বড়ুয়া দম্পত্তিকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

এ বিষয়ে মহেন্দ্র বড়ুয়া বলেন, দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ আজ মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। এ মহুর্তে কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব; এদিক চিন্তা করে এ সংকটময় মুহূর্তে ওইসব মানুষের কথা চিন্তা করে মানবিক সহায়তা হিসেবে এ খাদ্য সামগ্রী প্রদানের উদ্যোগ নেয়া হয়।

মৈত্রী/এফকেএ/এএ