ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন

মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি :

বান্দরবান : “মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন” এই শ্লোগান কে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্প(জউঝ) এর আওতায় বৃক্ষরোপণ ও বৃক্ষ চারা বিতরণ কর্মসূচী-২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠান ১৮ আগষ্ট মঙ্গলবার বিকালে বান্দরবান বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে বৃক্ষরোপন এর মাধ্যমে উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার শাখা প্রধান ও এ্যাসিসমেন্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ খানে আলম এর সভাপতিত্বে বৃক্ষরোপ র্কমসূচী ও বৃক্ষ চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুহাম্মদ শহীদুল হক, বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহাব উদ্দীন, বালাঘাটা ২নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী মোহাম্মদ আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার সিনিয়র অফিসার ও ইনভেস্টমেন্ট ইনর্চাজ মোহাম্মদ শাহ জালাল,ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার ফিল্ড অফিসার মোহাম্মদ খোরশেদ আলম সহ প্রায় শতাধিক গ্রাহক।

অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার আর ডি এস ইনচার্জ মুহাম্মদ বদরুদ্দোজা।বক্তারা বলেন, মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বান্দরবান শাখার উদ্যোগে যে কর্মসূচী হাতে নিয়েছে তা নি:সন্দেহে একটি মহৎ কাজ, বান্দরবান সদর উপজেলার গ্রাহকদের মাধ্যমে প্রায় ১০ হাজার বিভিন্ন ফলজ-বনজ ঔষুধী, গাছের চারা বিতরণ ও রোপন করার কর্মসূচীর বাস্তাবায়ন করা হবে। আমরা একজনে কমপক্ষে ৩টি করে বৃক্ষরোপন নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরে উপস্থিত ১০৫জন গ্রাহকদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: