বান্দরবানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পার্বত্য মন্ত্রীর সহায়তা

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি :

বান্দরবান : শহরের পূরবী বার্মিজ মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানবিক সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার বিকালে পূরবী বার্মিজ মার্কেট প্রাঙ্গণে এর আয়োজন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পাবর্ত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষিপদ দাস, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক বাবু অমল কান্তি দাশ প্রমুখ।

পার্বত্য মন্ত্রণালয় ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ২০ হাজার টাকার চেক সাথে ৫০ কেজি করে চাউল এবং বান্দরবান চেম্বার অব কমার্স এর পক্ষ থেকে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকার চেক ২৫ জন ব্যবসায়ীর মাঝে প্রদান করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার (২১ আগস্ট) বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডে বান্দরবান শহরের পূরবী বার্মিজ মার্কেটের ২৫টি দোকান পুড়ে যায়।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: