ভুরুঙ্গামারীতে মন্দিরের দরজায় মদের বোতল ঝুলিয়ে রাখায় গ্রেপ্তার ১

আসাদুজ্জামান খোকন, কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম : ভুরুঙ্গামারীর সোনাহাটে কালী মন্দিরে পুরোহিতের ঘরের দরজায় মদের বোতল ঝুলিয়ে রেখে হুমকি প্রদর্শণ করায় ১জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার বঙ্গসোনাহাট ইউপির বানুরকুঠি মৌজার সীমান্ত ঘেষা সোনাহাট প্রাচীন শ্যামা কালী মন্দির এলাকায়।

এলাকাবাসী জানায়, সোনাহাট স্থল বন্দর প্রতিষ্ঠার পর থেকে ঐ এলাকার লোকসমাগম বেড়ে যাওয়ার কারনে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামের পুত্র মো. সুজন মিয়া (২৫)ও ফজলুল হকের পুত্র জাহিদুল ইসলাম(২৬) বিভিন্ন সময়ে মাদক সেবন ও বিক্রির জন্য মন্দির সংলগ্ন মৃত সুরেশ চন্দ্র মন্ডলের পুত্র শ্রী সুবল চন্দ্র মন্ডলের বাড়ির সীমানায় মাদক সেবন ও সেবনকারীদের সাথে কথা প্রায় সময়ই কথা বলতো। মন্দিরের পুরোহিত সুবল চন্দ্র বিষয়টি জানার পর তাদের নিষেধ করায় উক্ত মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে উঠে ।
এরই জেরধরে গত ৩১ আগষ্ট রাতে প্রতিদিনের ন্যায় সুবল ও তার স্ত্রী সন্তান ঘুমিয়ে পড়লে ওই সুযোগে ভারতীয় অফিসার চয়েজ নামক মদ পান করে মদের বোতলটি ঘরের দরজার সামনে ঝুলিয়ে রাখে। পরেরদিন ঘুম থেকে জাগার পর মদের বোতল ঝুলানোর বিষয়টি এলাকাবাসীকে জানানোর পর ১ সেপ্টেম্বর দুপুর দেড়টার সময় উক্ত মাদক ব্যবসায়ী সুমন ও জাহিদুল মদ্যপ অবস্থায় আবারও সুবলের বাড়িতে গিয়ে সুবল ও তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজসহ জীবন নাশের হুমকি প্রদর্শন করে।

বিষয়টি কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলামকে অবহিত করার পর তার নির্দেশনায় ভুরুঙ্গামারী থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান, ইন্সপেক্টর(তদন্ত) জাহিদুল ইসলাম ও এসআই জয়নুল ঘটনাস্থল পরিদর্শন করে গভীর রাতে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী সুমন মিয়া পালিয়ে গেলেও তার সহযোগী জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে ওসি মুহাঃ আতিয়ার রহমান জানান, বাদী সুবল চন্দ্র মন্ডলের অভিযোগের প্রেক্ষিতে রাতেই জাহিদুলকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে ৪৪৮/৩২৩/৫০৬ দঃবিঃ মোতাবেক মামলা দায়ের পুর্বক আজ বুধবার (২ সেপ্টেম্বর) জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর মাদক ব্যবসায়ী সুমন মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

মৈত্রী/এফকেএ/এএ

শেয়ার করুন: