মিনিস্টারের “কোটি কোটি টাকার ঈদ অফার” এর র‍্যাফেল ড্র অনুষ্টিত

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, দৈনিক সচিত্র মৈত্রী

ঢাকা : ঈদ-উল-আযহা উপলক্ষে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার নিয়ে এসেছিল “মানুষের জন্য মিনিস্টার পণ্য”। এখানে গ্রাহকগণ ‘প্রায় অর্ধেক দামে’ পেয়েছে মিনিস্টারের পণ্য। মিনিস্টার সব সময়ই তাদের গ্রাহকদের জন্য নতুন সব চমকপ্রদ অফার নিয়ে হাজির হয়। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের মতো এবারও তারা কোরবানী ঈদ উপলক্ষে দেশের মানুষের জন্য কোটি কোটি টাকার ঈদ অফার নিয়ে এসেছিল; যা শুরু হয়েছিল ১লা জুলাই ২০২০ থেকে।

বর্তমানে মহামারী পরিস্থিতিতে মিনিস্টার তাদের পণ্যের পূর্বমূল্যের তুলনায় প্রায় অর্ধেক দাম কমিয়ে দিয়েছে। এছাড়াও এই অফারের মাধ্যমে গ্রাহকগণ যাতে তাদের সাধ আর সাধ্যের মেল বন্ধন ঘটাতে পারে তার জন্য এই ঈদে আকর্ষণীয় সব পুরষ্কার জেতার সুযোগ দিয়েছে মিনিস্টার। এই অফার ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভির ক্ষেত্রেই প্রযোজ্য ছিল। মিনিস্টাররের শো রুম থেকে এই সকল পণ্য ক্রয় করে ক্রেতারা প্রতি পণ্যের সাথে পেয়েছেন ১ টি কুপন। শো-রুমে সংরক্ষণকৃত কুপনসমূহ নিয়ে সম্প্রতি অনুষ্ঠিত হল প্রথম পর্বের র‍্যাফেল ড্র। প্রথম পর্বে ঢাকার বিজয় সরণি, নারায়ণগঞ্জ, কুমিল্লা, চুয়াডাঙ্গাসহ দেশের ৮টি বিভাগীয় শহরসহ ১১টি স্থানে মিনিস্টারের শো-রুমে একযোগে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্কের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

কুপনের পুরষ্কার হিসেবে দেওয়া হচ্ছে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, স্মার্ট টিভি, গ্যাস বার্ণারসহ দেশব্যাপী ২০০০ টিরও বেশী আকর্ষণীয় সব পুরস্কার।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “আমরা সব সময়ই চেয়েছি আমাদের দেশের মানুষের কথা মাথায় রেখে তাদের চাহিদা অনুযায়ী কাজ করতে। সেই লক্ষ্যের সুত্রধরেই দেশের এই দুর্যোগকালীন মুহূর্তে আমরা এবারের এই ঈদ অফারটি বাজারে এনেছিলাম। এই কোটি টাকার অফারে ক্রেতাগণ ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভি ক্রয় করলে প্রতিটি পণ্যের জন্য ১টি করে কুপন পেয়েছিলেন। কুপনটির ২টি অংশের ১টি অংশ ক্রেতা নির্ধা্রিত তথ্যাদি পূরণ করে নিজের কাছে সংরক্ষণ করেছে এবং অপর অংশ শো-রুম সংরক্ষণ করেছিল। আর সংরক্ষণকৃত এই কুপনসমূহের র‍্যাফেল ড্র দু’টি পর্বে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এরই ধারাবাহিকতায় সম্প্রতি অনুষ্ঠিত হল প্রথম পর্বের র‍্যাফেল ড্র। দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর’২০২০। প্রথম পর্বে যারা পুরষ্কৃত হয়েছেন তাদের মধ্যে যারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের হাতে আমরা পুরস্কার তুলে দিয়েছি। বাকিদেরকে জানানো হয়েছে, আরেকটা সুবিধাজনক দিনে তাদের হাতে পুরস্কারগুলো আমরা তুলে দিব। সব সময়ই আমরা চেষ্টা করি আমাদের গ্রাহকদের জন্য আর্কষর্ণীয় এ রকম আয়োজনের, আর আমাদের গ্রাহকরা ভালবেসে আমাদের পাশে থেকেছেন। এজন্য আমরা সব সময় তাদের প্রতি কৃতজ্ঞ। ”

উল্লেখ্য, মিনিস্টার জন্মলগ্ন থেকেই “আমার পণ্য, আমার দেশ গড়ব বাংলাদেশ” এই স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে। নিজস্ব ফ্যাক্টরিতে বিশেষজ্ঞ দ্বারা দেশেই তৈরি হচ্ছে মিনিস্টারের সকল পণ্য।

মৈত্রী/এফকেএ/এএ