আশুলিয়া ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুজন

আশুলিয়া ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় গতকাল নিহত হয়েছেন। নিহতরা হলেন বরিশালের মুলাদি থানার বালিবন্ধন গ্রামের মৃত আলী সিকদারের ছেলে আলী আশরাফ (৬৮) ও পটুয়াখালীর বাউফল থানার মুনায়েম গাজীর ছেলে মো. মোশারফ হোসেন (৪৭)। আলী আশরাফ সাবেক সেনা কর্মকর্তা ও মোশারফ পলিকেবল নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জামিনুর রহমান বলেন, শনিবার সকালে গাবতলী থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী এসবি সুপার ডিলাক্স পরিবহনের একটি বাস নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় আলী আশরাফকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, দুর্ঘটনার পর বাসের চালক ও তার সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের হবে। তবে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে শনিবার দুপুরে ফরিদপুর থেকে মুন্সীগঞ্জে যাওয়ার পথে পলিকেবলের একটি মাইক্রোবাস ধামরাইয়ের ইসলামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের আরোহী মো. মোশারফ হোসেন মারা যান। এ সময় আরো ছয়জন আহত হন।

ধামরাই থানার এসআই চৌধুরী প্রমোজ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হবে।