ড. ওয়াজেদ মিয়ার ৭৭তম জন্মবার্ষিকী পালিত

পীরগঞ্জ (রংপুর), লিগ্যাল ডেস্ক : দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৭তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। তার জন্মবার্ষিকী উপলক্ষে পীরগঞ্জে দিনব্যাপি নানা কর্মসূচি পালন করা হয়।
আজ শনিবার সকাল থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. নাজমুল আহসান কলিমুল্লাহ, কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রসেসার ড.শেখ আনোয়ার হোসেন, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী লীগের সহযোগি সংগঠন, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রনিসহ বিভিন্ন সংগঠন মরহুম বিজ্ঞানীর গ্রামের বাড়ি লালদীঘির ফতেপুরে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
দুপুরে জয়সদনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. আজিজুর রহমান রাঙ্গা সভাপতিত্ব করেন। রংপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ওয়াজেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ছায়াদত হোসেন বকুল, সহসভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামিম, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন রাজা প্রমুখ স্মৃতিচারণ করেন। মিলাদ মাহফিলের পর গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়।