ডিউড্রপ ডিসপ্লে নিয়ে বাজারে হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো

ডিউড্রপ ডিসপ্লে, দীর্ঘস্থায়ী ব্যাটারি, অল্প আলোতে ফ্রন্ট ফ্লাশ, ভোল্টি সুবিধা ও এআই ক্যামেরাসহ দারুণ সব ফিচার নিয়ে মাঝারি বাজেটের হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে। ১০ ফেব্রুয়ারি থেকে সারাদেশের হুয়াওয়ের সব অনুমোদিত ব্র্যান্ডশপগুলোতে দুর্দান্ত মডেলের এ হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে।

আভিজাত্যের সম্বন্বয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ এর ডিজাইন দৃষ্টি আকর্ষক ও নান্দনিক। স্মার্টফোনটিতে রাখা হয়েছে ভোল্টি সুবিধা। ফলে গ্রাহকরা মোবাইলে কথা বলার সর্বাধুনিক প্রযুক্তি ভয়েস ওভার এলটিই বা ভোলটিই সুবিধা উপভোগ করতে পারবেন।

দীর্ঘস্থায়িত্বের চার্জিং নিশ্চয়তা দিতে স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। চার্জ সংরক্ষণে থাকছে এআই পাওয়ার সেভিংস টেকনোলজি। ফলে দীর্ঘসময় চালিয়েও ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন গ্রাহকরা।
৬.২৬ ইঞ্চির ডিউড্রপ ডিসপ্লের এ স্মার্টফোনটির ভিডিও কোয়ালিটি স্পষ্ট ও উন্নত মানের। ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় গ্রাহক পাবেন তার কাক্সিক্ষত সেলফি। রাতে বা অল্প আলোতে থাকছে ফ্রন্ট ফ্লাশ। পেছনে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা সমর্থিত ১৩ মেগাপিক্সেল ও ২ পিক্সেলের দু’টি ক্যামেরা। আর অ্যাপারচার ১.৮ এফ। সাথে থাকছে ফেস আনলক।
স্মার্টফোনে যারা ভিডিও কন্টেন্ট দেখতে এবং ভিডিও গেম খেলতে অভ্যস্ত তাদের জন্য আলাদা মাত্রা যোগ করেছে হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯। এর স্ক্রিন টু বডির অনুপাত রাখা হয়েছে প্রায় ৮৭ শতাংশ। যা ব্যবহারকারীকে গেম খেলা ও ভিডিও দেখার ক্ষেত্রে দেবে অনন্য অভিজ্ঞতা।

ফোনটিতে ৩জিবি র‌্যাম ও ৩২ জিবি রমসহ থাকছে কোয়ালকম ৪৫০ অক্টাকোর চিপসেট। এছাড়াও এতে ৫১২ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ কার্ড ব্যবহার করা যাবে। এছাড়াও অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ও ইএমইউআই ৮.২ দিয়ে স্মার্টফোনটি চলবে।

নতুন এ ফোনটি নিয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “বাংলাদেশের বাজার আমাদের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ। আমরা গ্রাহকদের সবসময় সর্বোচ্চ মানের সেবা দেওয়ার চেষ্টা করি। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এ দেশের গ্রাহকদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ বাজারে নিয়ে এসেছি। আশা করি স্মার্টফোনটি দেশের মানুষের মন জয় করতে পারবে।”
মসৃণ টাচস্ক্রিন এবং অরোরা ব্লু, মিডনাইট ব্ল্যাক ও কোরাল রেডের আকর্ষণীয় তিনটি কালারের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকায়। এছাড়াও রবি, গ্রামীনফোন ও বাংলালিংক গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় ডেটা বান্ডেল অফার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *