প্রথমবার শ্বশুরবাড়িতে সাকিব, বিশাল সংবর্ধনা

বিয়ের পর এবারই প্রথম নরসিংদীর শ্বশুরবাড়ি এসেছেন ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের সফরসঙ্গী হয়ে নরসিংদীর মনোহরদীতে আসেন সাকিব ও তার স্ত্রী শিশির।

দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান তার শ্বশুর বাড়ি মনোহরদীর রামপুর সরদার বাড়িতে পৌঁছালে হাজারো মানুষ তাকে স্বাগত জানায়। পরে সাকিবের শ্বশুরালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জামাইকে বরণ করেন এলাকাবাসী।

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল-হাসান বলেন, ‘শ্বশুর বাড়িতে এসে খুব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। আমার জন্য আপনারা দোয়া করবেন। যাতে আমার এই পারফরমেন্স ধরে রাখতে পারি। আর এবারের বিশ্বকাপটা আমরা জয় করতে পারি।’

জামাইবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তিনি বলেন, ‘আজকে মনোহরদী তথা নরসিংদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। সব জায়গায় বধূবরণ হয়, আর আমরা করছি জামাইবরণ। এর কারণ আমাদের এলাকার জামাই হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার জামাই।

এ সময় নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান, মনোহরদী পৌর মেয়র আমিনুল রশিদ সুজন, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান শামীম নেওয়াজসহ আওয়ামী লীগের নেতা-কর্মী ও এলাকাবাসী তাদের ফুল দিয়ে স্বাগত জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *