সৈয়দপুরে দম্পতি হত্যাকাণ্ডের ঘটনায় আটক ৫

নীলফামারী প্রতিনিধি, লিগ্যালভয়েস: নীলফামারীর সৈয়দপুরে খামার মালিক নজরুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী সালমা খাতুন (৪০) কে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোববার (২৭ জানুয়ারি) দুপুরে সন্দেহভাজন পাঁচজনকে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলন- উপজেলার বালাপাড়া এলাকার আসলাম হাজী (৬৫), তার ছেলে লাবু (৪০), সজল (৩০), কাজের মেয়ে রহিমা (৩০) ও প্রতিবেশী রশিদুল ইসলাম (৪০)।

এর আগে শনিবার (২৬ জানুয়ারি) রাত ২টার দিকে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় একটি খামারবাড়িতে দম্পতিকে হত্যা করা হয়। এ সময় আব্দুল রাজ্জাক নামে খামারের এক কর্মচারী গুরুত্বর আহত হয়েছেন। আহত রাজ্জাক বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, সৈয়দপুর থানার ওসি শাহাজান পাশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার খাতামধুপুরের বালাপাড়া এলাকায় একটি ফাঁকা জায়গায় খামারবাড়ি তৈরি করে ওই দম্পতি সেখানেই থাকতেন। তাদের সঙ্গে এক কর্মচারীও সেখানে থাকতো। গভীর রাতে দুর্বৃত্তরা খামারবাড়িতে ঢুকে ওই দম্পতিকে গলা কেটে হত্যা করে। এ সময় কর্মচারী আব্দুল রাজ্জাক এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

সৈয়দপুর থানার ওসি শাহাজান পাশা বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল বলেন, জোড়া খুনের ঘটনায় রবিবার দুপুরে সন্দেহভাজন পাঁচজনকে আটক করা হয়েছে।