নোয়াখালীতে বাইক দুর্ঘটনায় ফেরদৌস ও পূর্ণিমা আহত

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডল এলাকার এক সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা নাগাদ এ দুর্ঘটনা ঘটে।

৬ ফেব্রুয়ারি থেকে সেই এলাকার বিভিন্ন লোকেশনে শুটিং করছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি। ছবির নাম ‘গাঙচিল’। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

ঘটনাস্থল থেকে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল জানান, ‘আজ (রবিবার) সকাল ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বেশ ভালোই আঘাত পেয়েছেন দুজন। তাদের হাতে ও পায়ে প্রচণ্ড চোট লেগেছে। রক্তক্ষরণ হয়েছে প্রচুর। তবে দুশ্চিন্তার কিছু নেই। ঘটনাস্থলে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে দ্রুত নিয়ে যাই। চিকিৎসকরা এক্সরে করে জানিয়েছেন হাড় ভাঙেনি। এটাই আপাতত বড় প্রশান্তির বিষয়।’

নেয়ামূল জানান, আজ (১০ ফেব্রুয়ারি) শুটিংয়ে মোটরসাইকেলের একটি দৃশ্য ধারণ চলছিলো ফেরদৌস-পূর্ণিমার। পূর্ণিমা মোটরসাইকেল চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই ছিটকে পড়েন সড়কের ওপর। এতে প্রচণ্ড আঘাত পান তারা। কারণ, সড়কটি ছিল পিচঢালা।

নেয়ামূল জানান, হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বেলা ৪টা নাগাদ বিশ্রামের জন্য স্থানীয় আবাসিক হোটেলে নেওয়া হয়েছে দুজনকে।

প্রসঙ্গত, ‘গাঙচিল’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান প্রমুখ। এখানে ফেরদৌস একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মী হিসেবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *