ব্র্যাড পিটের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া!

ইদানিংকালে বলিউড তারকাদের হলিউড যাত্রা বেশ আলোচিত বিষয়। উঠতি তারকা থেকে প্রতিষ্ঠিত- সবার নজরের খানিকটা থাকে হলিউডের দিকে। হালের প্রিয়াঙ্কা চোপড়া থেকে দীপিকা পাডুকোন- হলিউড যাত্রায় ইতিমধ্যেই শামিল হয়েছেন অনেকেই। কিন্তু তাদের বহু আগেই এই পথে হেঁটেছেন সাবেক বিশ্বসুন্দরী, বলিউড ডিভা ঐশ্বরিয়া রাই।

২০০৪-এ ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ দিয়ে হলিউড ইনিংসের সূচনা করেন তিনি। কিন্তু হালের খবর ভিন্ন। ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ ছবি করার আরও আগেই নাকি ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’-এ অভিনয় করার সুযোগ এসেছিল ঐশ্বরিয়ার। কিন্তু সেই অফার ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া! কিন্তু কেন?

‘ট্রয়’-এর চিত্রনাট্য নাকি ঐশ্বরিয়ার খুবই পছন্দ হয়েছিল। ছবিতে ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন তিনি। কিন্তু বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের কথা বলা ছিল চিত্রনাট্যে। ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে সে সময় স্বচ্ছন্দ ছিলেন না ঐশ্বরিয়া। সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন তিনি। পরে সে চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী রোজ ব্রায়ান।

ঐশ্বরিয়ার ঘনিষ্টজনরা মনে করেন, ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’ ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়ে ভুল করেছেন ঐশ্বরিয়া। ওই ছবিতে অভিনয় করলে ঐশ্বরিয়ার কেরিয়ারগ্রাফ অন্যরকম হয়ে যেত। বলিউড তো বটেই, হলিউডেও আরও দারুণ কিছু ছবিতে অভিনয়ের সুযোগ পেতেন তিনি।

বিদেশি পত্রিকা অবলম্বনে

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *