এশিয়ার বন্ধুদের নিয়ে ব্রাভোর নতুন গান, আছেন সাকিবও

ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর ‘চ্যাম্পিয়ন’ গানটা শোনেনি এমন লোক কমই আছে। তিনি এখন ক্রিকেটারের পাশাপাশি স্বীকৃত ‘ডিজে।’ আর আইপিএল ও বিপিএল খেলার কারণে ব্রাভোর সঙ্গে ভারতীয় উপমহাদেশের বন্ধনটাও বেশ। সেই টানেই হয়তো এবার শুধু এশিয়ান ক্রিকেট খেলুড়ে দেশগুলোর তার প্রিয় বন্ধু ক্রিকেটারদের নিয়ে গান বেঁধেছেন ব্রাভো।

উপমহাদেশের তারকা ক্রিকেটারদের নিয়েই ডিজে ব্রাভোর এই গান। যেখানে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার সঙ্গে স্থান পেয়েছেন নবাগত আফগানিস্তানের ক্রিকেটারও।

অনেকে হয়তো ভাবছেন, বিপিএলে সাকিব এবং ঢাকা ডায়নামাইটসকে দেখে এই গানটিতে তাকে যুক্ত করেছেন ব্রাভো। আসলে তা নয়। ৩৫ বছর বয়সী ক্যারিবীয় এই অলরাউন্ডার গানটি কম্পোজ শুরু করেছিলেন ২০১৭ সালে। সে সময়টায় হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আইপিলের পুরো মৌসুম মিস করেছিলেন তিনি।

এক মিনিট দৈর্ঘ্যের এই গানে জায়গা পেয়েছেন ভারতের বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, বাংলাদেশের সাকিব আল হাসান, আফগানিস্তানের রশিদ খান এবং পাকিস্তানের শহীদ আফ্রিদির মতো তারকা।

ব্রাভোর এই গানটি ৭ ফেব্রুয়ারি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন আফ্রিদি। যেখানে তিনি লিখেন, ‘দারুণ ডিজে ব্রাভো, চ্যাম্পিয়ন গানের অবশ্যই বড় একটা উন্নতি এটা, যখন তুমি আমাকে এর মধ্যে যুক্ত করেছো (জিহ্বা বের করা ইমুজি)। নতুন গানের জন্য তোমাকে অনেক শুভকামনা। আশা করি, এটাও ভীষণ জনপ্রিয় হবে।